ভূমি মন্ত্রণালয়াধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পে নিয়োগ ২০২৩ MINLAND Job Circular 2023 LAMP Teletalk

 “নিয়োগ বিজ্ঞপ্তি”

ভূমি মন্ত্রণালয়াধীন ভূমি ব্যবস্থাপনা অটোমেশন প্রকল্পের আওতায় ঢাকাস্থ প্রধান কার্যালয় ও উপজেলা/সার্কেল/মেট্রো ভূমি অফিসসমূহে পদায়নের লক্ষ্যে সাকুল্য বেতনে পদের সাথে উল্লিখিত মেয়াদকালের জন্য সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে পদের পার্শ্বে বর্ণিত শর্তে প্ৰকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে (https://alljobs.teletalk.com.bd/lmap বা http://lmap.teletalk.com.bd ওয়েবসাইটে) আবেদনপত্র আহবান করা যাচ্ছে। অনলাইন (online) ব্যতিত কোন আবেদন গ্রহণ করা হবে না।

আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অবশ্যই অনুসরণ করতে হবে: ০১ এপ্রিল ২০২৩ তারিখে প্রার্থীর বয়স:

(১) প্রোগ্রামার পদে অনুর্ধ্ব ৩৫ (পঁয়ত্রিশ) বছর ও অন্যান্য পদে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং বীর মুক্তিযোদ্ধা/ শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা অনুর্ধ্ব ১৮-৩০ বছর।

(২) শুধু বীর মুক্তিযোদ্ধা, শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র ও কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। (৩) তবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২২ সেপ্টেম্বর, ২০২২ তারিখের ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯ নম্বর স্মারক অনুযায়ী আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ খ্রিষ্টাব্দ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার যোগ্য হবেন।

(৪) বয়স প্রমাণের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

শিক্ষাগত যোগ্যতায় জিপিএ প্রাপ্তদের ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারীকৃত ০২-০২-২০১০ তারিখের শিম/শাঃ-১১/১৯- ১/২০০৭/১৭৪ নং প্রজ্ঞাপন অনুসরণ করা হবে।

প্রার্থীগণকে স্থায়ী ঠিকানা দিয়ে আবেদন করতে হবে।

নিয়োগকৃত প্রার্থীগণ সংশ্লিষ্ট পদের/গ্রেডের সাকুল্য বেতন প্রাপ্য হবেন এবং সাকুল্য বেতন নির্ধারণ সংক্রান্ত সময়ে সময়ে সরকার কর্তৃক জারীকৃত আদেশ/নির্দেশনা প্রযোজ্য হবে।

লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরাই কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের যোগ্য বিবেচিত হবেন। আবেদনের শর্ত ও টেলিটক কর্তৃক অনলাইনে আবেদন ফরম পূরণের নিয়মাবলি ও করণীয় প্রকল্পের ওয়েবসাইট www.lmap.minland.gov.bd ও ভূমি মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.minland.gov.bd এ ১৮ এপ্রিল ২০২৩ তারিখ হতে পাওয়া যাবে এবং ৩০ এপ্রিল ২০২৩ তারিখ সকাল ১০.০০ টা হতে ৩০ মে ২০২৩ তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত অনলাইনে http://lmap.teletalk.com.bd এই লিংক এ আবেদন দাখিল করা যাবে। নির্ধারিত তারিখের পরে কোন আবেদন গ্রহণ করা হবে না। অনলাইনে আবেদন ব্যতীত হস্তলিখিত কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযোগে বা অন্য কোনভাবে প্রেরণ করা হলে তা গ্রহণযোগ্য হবে না। সরাসরি/ডাকযোগে প্রেরিত সকল আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

মৌখিক পরীক্ষার সময় সকল সনদের মূলকপি প্রদর্শনপূর্বক অতিরিক্ত ০১(এক) সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে। দাখিল/উপস্থাপনযোগ্য কাগজ পত্রের তালিকা নিম্নরূপঃ

(ক) অনলাইনে পূরণকৃত আবেদনপত্র;

(খ) ০২ (দুই) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি;

(গ) সকল শিক্ষাগত যোগ্যতার সনদ;

(ঘ) সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকুরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কতৃপক্ষ কর্তৃক প্রদত্র অনাপত্তিপত্রের মূলকপি ;

(ঙ) সংশ্লিষ্ট জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ ও জন্মনিবন্ধন সনদ;

(চ) জাতীয় পরিচয়পত্র;

যদি কোনো প্রার্থী বাংলাদেশের নাগরিক না হন কিংবা বাংলাদেশের নাগরিক নন এমন কোনো ব্যক্তিকে বিয়ে করেন বা বিয়ে করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন কিংবা কোন ফৌজদারি আদালত কর্তৃক নৈতিক স্খলনজনিত অভিযোগে দণ্ডিত হন তবে তিনি আবেদন করার জন্য যোগ্য বিবেচিত হবেন না ।

প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনো তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া ন্যূনতম যোগ্যতার সাথে গরমিল/অসামঞ্জস্যতা পাওয়া গেলে/ ভূয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসুদপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য/ জাল কাগজপত্রাদি প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থীতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময় বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

যে কোন তদবির প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে। কোন প্রার্থী তথ্য গোপন করে চাকরি গ্রহণ করলে নিয়োগপত্র বাতিলসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বাস্থ্য বিধি মেনে লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। এ জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ ও নিজ জেলাসহ অন্যান্য সকল তথ্য সংশ্লিষ্ট সনদে যেভাবে লেখা রয়েছে অনলাইনে আবেদন ফরমে এবং পরবর্তীতে হুবহু সেভাবে লিখতে হবে।

এক জেলার অধিবাসী অন্য জেলার অধিবাসী হয়ে আবেদন করতে পারবে না ।

কম্পিউটার অপারেটর পদের প্রার্থীগণকে সংশ্লিষ্ট জেলা ভিত্তিক নির্বাচন ও নিজ নিজ জেলার উপজেলা/সার্কেল ভূমি অফিসে পদায়ন করা হবে।

টেলিটক বাংলাদেশ লিঃ কর্তৃক আবেদন গ্রহণ ও অন্যান্য বিষয়াদি প্রসেস করা হবে। আবেদনকারীগণের মোবাইল ফোনে টেলিটক হতে এসএমএস এর মাধ্যমে যথাসময়ে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হবে।

নিয়োগকারী কর্তৃপক্ষ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদসমূহের সংখ্যা হ্রাস/বৃদ্ধি, বিজ্ঞপ্তিতে কোনো শর্ত বা অনুচ্ছেদ সংশোধন/পরিবর্তন/পরিমার্জন বা বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করেন;

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী/ শর্তাবলীঃ

পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://lmap.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন এর সময়সীমা নিম্নরূপঃ

Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময় ৩০ এপ্রিল ২০২৩ সকাল ১০.০০ ঘটিকা। Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ৩০ মে ২০২৩ বিকাল ৫.০০ ঘটিকা।

উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘণ্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

Online আবেদনপত্রে প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৮০ pixel) ও রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ × প্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ, সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 KB হতে হবে।






PDF Download

নিয়োগ বিজ্ঞপ্তি

Post a Comment

Previous Post Next Post