বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে নিয়োগ ২০২৩ BAERA Job Circular 2023

 নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের রাজস্ব খাতে অস্থায়ীভাবে নিম্নবর্ণিত সৃজিত/শূণ্যপদে সরাসরি নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে:

অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী:

(ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে যেকোন বিষয়ে অন্যূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন ২য় শ্রেণি বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ০৪ (চার) বৎসর মেয়াদি স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি;

(খ) কম্পিউটারে MS Office এ কাজ করিবার দক্ষতা থাকিতে হইবে; এবং

(গ) সমগ্র শিক্ষা জীবনে কোনো ৩য় বিভাগ বা শ্রেণি বা সমমান গ্রহনযোগ্য হইবে না।

(ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে বাণিজ্য অনুষদভুক্ত যে কোনো বিষয়ে অন্যূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন ২য় শ্রেণি বা সমমানের ডিগ্রি অথবা অন্যূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ০৪ (চার) বৎসর মেয়াদি স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; (খ) কম্পিউটারে MS Office এ কাজ করিবার দক্ষতা থাকিতে হইবে; এবং

(গ) সমগ্র শিক্ষা জীবনে কোনো ৩য় বিভাগ বা শ্রেণি বা সমমান গ্রহনযোগ্য হইবে না।

(ক) বাংলাদেশ কারিগরী শিক্ষা বোর্ড হইতে ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স বিষয়ে অন্যূন ২য় শ্রেণি বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ।

(খ) ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স বিষয়ে অন্যূন ০২ (দুই) বৎসরের অভিজ্ঞতা; এবং

(গ) কম্পিউটার MS Office-এ কাজ করিবার দক্ষতা থাকিতে হইবে।

ক. পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://baera.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদনের সময়সীমা নিম্নরূপ:

(i) Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১৭/০৪/২০২৩ খ্রি. সকাল ১০:০০টা।

(ii) Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৬/০৫/২০২৩ খ্রি., বিকাল ০৫:০০ টা।

(iii) উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

খ. Online আবেদনপত্রে প্রার্থী তাঁর স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০ pixel) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০ pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

গ. Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

ঘ. প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙ্গিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ

করবেন।

ঙ. SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান: Online-এ আবেদনপত্র (Application Form) যথার্থভাবে পূরণ করে নির্দেশনা মতে ছবি এবং স্বাক্ষর upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant's copy পাবেন। উক্ত Applicant's copy প্রার্থী download পূর্বক রঙ্গিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন।







PDF Download

নিয়োগ বিজ্ঞপ্তি



Post a Comment

Previous Post Next Post